শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর কক্সবাজারে স্পা’র আড়ালে অনৈতিক কর্মকাণ্ড। কালের খবর ডেমরায় পরিবহনে চাঁদা আদায়, গ্রেফতার ৩ চাঁদাবাজ। কালের খবর
যশোর সদর (উপজেলা) পরিষদ চেয়ারম্যান (নীরা)র ইন্তেকাল। কালের খবর

যশোর সদর (উপজেলা) পরিষদ চেয়ারম্যান (নীরা)র ইন্তেকাল। কালের খবর

সাঈদ ইবনে হানিফ, কালের খবর ঃ যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর জাহান ইসলাম (নীরা) হৃদ রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন।

ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। আজ বৃহস্পতিবার, যশোর ২৫০শয্যা হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে যশোর জেলার বিভিন্ন এলাকা থেকে ছুটে আসেন শুভাকাঙক্ষীরা।

আকষ্মিক এই মৃত্যুতে তাৎক্ষনিক ভাবে শোক প্রকাশ করেন, যশোর সদর সহ বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজনৈতিক দলের নেতাকর্মীবৃন্দ। মনে হয় হঠাৎ করে যশোরের রাজনৈতিক অঙ্গনে নেমে আসে শোকের ছায়া। তার শুভাকাঙ্খীরা জানাই, নুরজাহান ইসলাম নীরা ছিলেন সদা হাস্যজ্জল,তিনি সব শ্রেণীর মানুষের সাথে মন খুলে কথা বলতেন। যে কারণে তিনি অতি অল্প দিনেই মানুষের মন জয় করে উপজেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব পান। কিন্তু বিধির লিখন এভাবে হঠাৎ করেই তিনি আমাদের মাঝ থেকে হারিয়ে যাবেন এটা আমরা কখনোই কল্পনা করিনি। সত্যি আজকের রাজনৈতিক অঙ্গনে তার মত খোলা মনের মানুষের অতি প্রয়োজন ছিল।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com